আমরা এখানে আপনার সাহায্যের জন্য আছি

সকল চাকরি

এই পেজটি জব প্লাটফর্ম এর সবচেয়ে উল্লেখযোগ্য এবং চাহিদাসম্পন্ন। এখানে সকল প্রকাশিত চাকরির লিংক দেখানো হবে। চাকরি প্রার্থীরা সবচেয়ে বেশি এবং নিয়মিত এই পেজটিতে আসবেন, চাকরির পোস্টের বিবরণ দেখবেন এবং আবেদন করবেন। এছাড়াও নিয়োগদাতা প্রতিষ্ঠান গুলোও তাদের চাকরির পোস্ট দেখতে আসতে পারেন। দেখা যাক এই পেজটি কতটা ব্যবহারকারী বান্ধব।

শুরুতেই আছে চাকরি খোঁজার সার্চবক্স। এখানে একজন ব্যাবহারকারী চাকরির শিরোনাম, নিয়োগদাতা প্রতিষ্ঠানের নাম, প্রতিষ্ঠানের কর্মস্থল, চাকরির দক্ষতা দ্বারা কাঙ্খিত ধরণের চাকরি খুঁজতে পারবেন। গুগল ক্রোম ব্যাবহারকারী সার্চবক্সে থাকা "মাইক" আইকন ক্লিক করে মুখে উচ্চারণের মাধ্যমে ও অনুসন্ধান করতে পারবে। এর জন্য অবশ্যই শব্দ গ্রহণকারী যন্ত্র "মাইক" সিস্টেম-এ সংযুক্ত থাকতে হবে। এছাড়াও বাংলাদেশের বিভিন্ন জেলা শহর দিয়েও চাকরি অনুসন্ধান করা যাবে।

এই পেজে অনুসন্ধান বাক্স আছে যা অনেক চাকরির তালিকা থেকে নিজের পছন্দের মাপকাঠির ভিত্তিতে চাকরি বা চাকরিসমূহ খুঁজে আনতে সাহায্য করে যেমন

Ø চাকরির প্রকৃতি: ফুল টাইম, পার্ট টাইম, কন্ট্রাকচুয়াল, ইন্টার্নশিপ, ফ্রিল্যান্স এই ভিত্তিতে কতগুলো চাকরি আছে তা বের করে আনা যাবে।

Ø চাকরির লেভেল: লেভেল ভিত্তিক চাকরি খোঁজা এন্ট্রি লেভেল, মিড লেভেল, টপ লেভেল

Ø ক্যাটাগরি: চাকরির ক্যাটাগরির ভিত্তিতে যেমন গার্মেন্টস / টেক্সটাইল, আইটি ও টেলিযোগাযোগ,  এনজিও / উন্নয়ন ইত্যাদি।

Ø কর্মস্থান ভিত্তিক চাকরিসমূহ যেমন ঢাকা, চট্টগ্রাম, বরিশাল বা দেশের বাইরের কোন চাকরি স্থান যেমন মালয়েশিয়া, সৌদি আরব ইত্যাদি।

Ø অভিজ্ঞতা সীমা

Ø চাকরি প্রকাশ হওয়ার তারিখ এর ভিত্তিতে

Ø আবেদনের শেষ তারিখ এর ভিত্তিতে