আমরা এখানে আপনার সাহায্যের জন্য আছি

সার্টিফিকেট / প্রশিক্ষণ

এখানে দুই রকমের ফর্ম দেয়া আছে- প্রশিক্ষণ সার্টিফিকেট। ব্যাবহারকারী পূর্বে যদি কোনো প্রশিক্ষণ করে থাকেন সেই সম্পর্কিত তথ্য দিতে হলে প্রশিক্ষণ অংশে ডান পাশে থাকা "যোগ করুন" বাটন ক্লিক করতে হবে।

এই ফর্মে চাকরিপ্রার্থী সেই প্রশিক্ষণের নাম, প্রশিক্ষণের টপিক / দক্ষতা, প্রশিক্ষণ বছর, প্রতিষ্ঠানের নাম, প্রশিক্ষণের সময়কাল (দিন) এবং প্রতিষ্ঠানের লোকেশন দিতে পারবে।

কোনো তথ্য পূর্ণ করার পর যদি মনে হয় সঠিক হয়নি তবে সেই প্রশিক্ষণটির সাথে থাকা "সম্পাদন করুন" ক্লিক করে তথ্য পরিবর্তন করতে পারবেন। ওই প্রশিক্ষণ সম্পর্কিত অংশটি পুরোপুরি বাদ দিতে চাইলে "রিমুভ" বাটনে ক্লিক করে মুছে ফেলতে পারবেন।  

ব্যাবহারকারী পূর্বে যদি কোনো সার্টিফিকেশন কোর্স সম্পন্ন করে বিশেষ পরীক্ষার মাধ্যমে সার্টিফিকেট অর্জন করে থাকেন সেই সম্পর্কিত তথ্য দিতে হলে সার্টিফিকেট অংশে ডান পাশে থাকা "যোগ করুন" বাটন ক্লিক করতে হবে।

এই ফর্মে চাকরিপ্রার্থী সেই সার্টিফিকেটের নাম, প্রদানকারী প্রতিষ্ঠানের নাম, প্রদানকারী প্রতিষ্ঠানের ঠিকানা, প্রদানের তারিখ, মেয়াদ শেষ হওয়ার তারিখ (মেয়াদ শেষ হওয়ার তারিখ না থাকলে "মেয়াদ শেষ হওয়ার তারিখ নেই" তে টিক দিতে হবে), সার্টিফিকেট লিঙ্ক এবং সার্টিফিকেট আইডি দিতে পারবে।

কোনো তথ্য পূর্ণ করার পর যদি মনে হয় সঠিক হয়নি তবে সেই সার্টিফিকেটটির সাথে থাকা "সম্পাদন করুন" ক্লিক করে তথ্য পরিবর্তন করতে পারবেন। ওই সার্টিফিকেট সম্পর্কিত অংশটি পুরোপুরি বাদ দিতে চাইলে "রিমুভ" বাটনে ক্লিক করে মুছে ফেলতে পারবেন।