আমরা এখানে আপনার সাহায্যের জন্য আছি

ব্যক্তিগত তথ্য

এখানে একজন চাকরিপ্রার্থী ব্যক্তিগত তথ্য এর ডানে থাকা "সম্পাদন করুন" ক্লিক করে ফর্মটি আনতে হবে। এখানে একজন ব্যাবহারকারী তার ব্যক্তিগত তথ্য সরবরাহ করবেন যেমন নামের প্রথম অংশ, নামের শেষ অংশ, জাতীয়তা, জাতীয় পরিচয়পত্র নাম্বার, পিতার নাম, মাতার নাম, পাসপোর্ট নাম্বার, লিঙ্গ, প্রতিবন্ধিতার ধরণ, প্রতিবন্ধিতার বর্ণনা, বৈবাহিক অবস্থা, ধর্ম, মোবাইল নাম্বার, বিকল্প মোবাইল নাম্বার, ইমেইল এবং বিকল্প ইমেইল।

এই পেজে নিচে ঠিকানা এর ডান পাশে "সম্পাদন করুন" বাটনে ক্লিক করে ব্যবহারকারী নিজের বর্তমান স্থায়ী ঠিকানা যোগ করতে পারবেন। ঠিকানার জন্য যে তথ্য দিতে হবে সেগুলো হলো বর্তমান ঠিকানার জেলা, থানা/উপজেলা, পোস্ট অফিস, বিস্তারিত ঠিকানা। স্থায়ী ঠিকানার একই তথ্য দিতে হবে। যদি বর্তমান স্থায়ী ঠিকানা একই হয় তবে "স্থায়ী বর্তমান ঠিকানা একই" চেকবক্সটি ক্লিক করলে স্থায়ী ঠিকানার তথ্য বাক্সগুলো বর্তমান ঠিকানায় দেয়া তথ্য দ্বারা স্বয়ংক্রিয় ভাবে পূরণ হয়ে যাবে।

যদি কেউ দেশের বাইরে থেকে তার সিভি তৈরি করার সময় চাইলে সেই দেশের বর্তমান ঠিকানা দিতে পারবেন। সেই ক্ষেত্রে প্রথমে "দেশের বাইরে" সিলেক্ট করতে হবে এবং দেশটি "দেশের নাম" ড্রপডাউন থেকে সিলেক্ট করে বাকিটা "বিস্তারিত ঠিকানা" বক্সে লিখতে হবে।